নাসিরনগর কুন্ডা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমাণিত

নাসিরনগর, 29 May 2019, 362 বার পড়া হয়েছে,


মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর, (ব্রাহ্মণবাড়িয়া) জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউ.পি চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওয়াছ আলীর বিরুদ্ধে অত্র ইউ পির হরিদাস নামক ব্যাক্তির দায়ের করা চাঁদা দাবি ও ৫ সংখ্যালগু পরিবারকে উচ্ছেদের অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে বলে সংশ্লিষ্ট সালিশ সূত্রে জানা গেছে।
জানা গেছে কুন্ডা ইউনিয়নের হরিদাস সরকার নামক এক ব্যাক্তি, ৫ সংখ্যালগু পরিবারকে উচ্ছেদ ও ১০ লক্ষ টাকা চাঁদা চেয়ারম্যানের বিরুদ্ধে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ দাখিল করে। ওই ঘটনায় ২৮মে ২০১৯ রোজ মঙ্গলবার সের অভিযোগের প্রেক্ষিতে সরাইল সার্কেল মোঃ মকবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল কবির, সহকারি কমিশনার ভূমি তাহমিনা আক্তার, ওসি মোঃ সাজেদুর রহমান বিভিন্ন ইউ.পি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের সমন্বয়ে নির্বাহী অফিসারের কার্যালয়ে উভয় পক্ষের উপস্থিতিতে এক জরুরী বৈঠক বসে।
বৈঠকে উভয় পক্ষের স্বাক্ষীপ্রমাণ ও জমির কাগজপত্র যাচাই বাচাই পূর্বক হরিদাসের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।
এ বিষয়ে অভিযোগকারী হরিদাস সরকারের সাথে কথা বললে তিনি বললেন আমরা ৬জন মিলে প্রায় ১০ বছর পূর্বে ৮ শতাংশ বাড়ি চেয়ারম্যান ওয়াছ আলী কে রেজিষ্ট্রী করে দিয়েছি। প্রায় ১০ বছর পর বাড়ি থেকে যাওয়ার সময় তিনি আবার আমাদের প্রত্যোক কে জনপ্রতি নগদ ১৫ হাজার করে টাকা ও দিয়েছেন।
এ বিষয়ে চেয়ারম্যান ওয়াছ আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সামনে ইউ.পি নির্বাচন ঘনিয়ে আসছে। তাই বি.এন.পি সহ কিছু কুচক্রীমহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে হরিদাস গংদের ব্যবহার করে ফায়দা নেয়ার চেষ্টা করছিল। কিন্তু তাদের অসৎ উদ্দেশ্য সফল হয়নি।এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সাজিদুর রহমানের সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা অস্বীকার করে অন্য কোন থানায় করেছে কি না বলে জানান।

Leave a Reply